চাকুরী বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ

পদ সংখ্যা ১১ জন

নং,পদের নাম,বেতন  পদ সংখ্যা শিক্ষাগত যোগ্যতা
 ১.এস্টিমেটর /সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার( সিভিল ) ১৬,০০০-৩৮,১৪০ ১০ জন সিভিল ইঞ্জিনিয়ারিং এ ০৪ বৎসর মেয়াদী ডিপ্লোমা ।
 ২. উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল ) ১৬,০০০-৩৮,১৪০ ১ জন ইলেকট্রিক্যাল  ইঞ্জিনিয়ারিং এ ০৪ বৎসর মেয়াদী ডিপ্লোমা ।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ । ৩১ আগস্ট ২০২০ তারিখে প্রার্থীর বয়সসীমা অনুর্ধ্ব৩০ বছর হতে হবে । মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা অনুর্ধ্ব ৩২ বছর । তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র কন্যার পুত্র কন্যাদের ক্ষেত্রে বয়সসীমা অনুর্ধ্ব ৩০ বছর । সরকারী,আধাসরকারী,ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীগণকে অবশ্যই সরকারের প্রচলিত বিধিবিধান প্রতিপালিত হবে । আবেদনকারী বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইট www.bba.gov.bd তে প্রবেশ করে e- recruitment menu অথবা https:// eservice.bba.gov.bd/recruitment/- এর মাধ্যমে আগামী ২৮ জুলাই ২০২০ তারিখ সকাল ১০.০০ টা থেকে শুরু হয়ে ৩১ আগস্ট ২০২০ তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত আবেদন করতে পারবেন । 

আবেদনপত্রে প্রার্থীকে তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৩০০ pixel ) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৮০ pixel ) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলোড করতে হবে । ছবি ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৫০  kb-  এর মধ্যে হতে হবে । নির্ভুলভাবে আবেদনপত্র submit করার পর প্রার্থী ছবি ও স্বাক্ষরযুক্ত একটি AutoGenerated Registration Card পাবেন । সফলভাবে আবেদন করার পর আবেদনকারীর মোবাইলে এসএমএস ্ও ই-মেইলে (যদি দেয়া থাকে ) একটি User ও  password  প্রেরণ করা হবে । উক্ত রেজিস্ট্রেশন কার্ডে ফি পরিশোধের নির্দেশনা দেয়া থাকবে । রেজিস্ট্রেশন কার্ডটি প্রিন্ট করে সংরক্ষন করতে হবে । প্রার্থীকে সফলভাবে আবেদন submit করার ৭২ ঘন্টার মধ্যে বিকাশের(bkash) মাধ্যমে ফি বাবদ (অফেরতযোগ্য) প্রতিটি  পদের জন্য ৫০০ টাকা এবং অনলাইন বাবদ ১০.০০ টাকাসহ সর্বমোট ৫১০ টাকা পরিশোধ করতে হবে । আবেদন করার ৭২ ঘন্টার মধ্যে ফি পরিশোধে ব্যর্থ হলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে ।  User ও  password  দিয়ে প্রার্থী নিজস্ব তথ্য উক্ত ওয়েবসাইট লিঙ্ক হেতে পুনরুদ্ধার করতে পারবেন । বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুযোগ্য প্রার্থীদেরকে ) পরীক্ষার তারিখ ,স্থান ্ও সময় জানিয়ে দেয়া হবে ।  প্রার্থীর যোগ্যতা যাচাই ; মৌখিক পরীক্ষার সময় সনদের মূলকপি প্রদর্শন করতে হবে । এবং সনদসমূহের ফটোকপি  জমা  দিতে হবে জেলার স্থায়ী বাসিন্দা বাংলাদেশের নাগরিকত্ব প্রমাণের সনদ হিসাবে সংশ্লিষ্ট,ইউনিয়ন পরিষদ /পৌরসভা/সিটি কর্পোরেশন প্রদত্ত সনদ দাখিল করতে হবে । বিজ্ঞপ্তিটি বাংলােদেশ ওয়েবসাইটে www.bba.gov.bd এ পাওয়া যাবে এবং নিয়োগ সম্পর্কিত কোনো সংযোজন (যদি থাকে ) বাংলাদেশের সেতু কর্তৃ পক্ষের নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাবে ।
ই-রিক্রটমেন্ট কোনো সমস্যা হলে ফোনে সহায়তা :০১৭০০৭১৬৩৩২,০১৭০০৭১৬৪৯৯
মোঃ মনিরুল আলম , অতিরিক্ত পরিচালক (প্রশাসন )সেতু ভবন ,বনানী,ঢাকা-১২১২
https://www.bdjobscareers.com/https://www.kaziitzone.com/

Pin It on Pinterest

Share This
My title page contents