আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : সম্প্রতি ২২৫ পদে আর্স বাংলাদেশ এনজিও নতুন এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির ০২৮১৪-০৩২১১-০০৪০৫ নং সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ের বেসরকারী সংস্থা “আর্স বাংলাদেশ” কর্তৃক পরিচালিত “দরিদ্র অর্থায়ন কর্মসূচীতে” নিম্নবর্নিত যোগ্যতা সম্পন্ন ও প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে স্ব-হস্তে লিখিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। খুলনা বিভাগের জেলাগুলোতে নিম্নোক্ত পদ সমূহে লোক নিয়োগ দেওয়া হবে।

চাকরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানআস বাংলাদেশ এনজিও
ওয়েবসাইটwww.arsbd.org
শুন্যপদ০৪ টি
পদের সংখ্যা২২৫ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২৫ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে
আর্স বাংলাদেশ এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২১

শূণ্যপদঃ শাখা ব্যবস্থাপক, হিসাব রক্ষক, সিনিয়র/ক্রেডিট অফিসার
পদের সংখ্যাঃ ২২৫ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে
মাসিক বেতনঃ ১৭৬০০-২৪৬০০ টাকা

আরো দেখুন –

আবেদনের সকল নিয়ম

সুবিধাদি হিসেবে উৎসব ভাতা (দুইটা ঈদ, দূর্গা পূজা ও ১লা বৈশাখ), উৎসব উপহার, সকল স্টাফগণের সন্তানদের বাৎসরিক শিক্ষাবৃত্তি, বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ড ফান্ড, গ্রাচুইটি, স্বাস্থ্য সেবা, বিবাহ ভাতা, পিতৃত ভাতা, প্রণোদনা ভ্রমণ এবং স্বল্প খরচে আবাসিক সুবিধা দেওয়া হবে।

আবেদনের সাথে পূর্ন জীবন বৃত্তান্তসহ সদ্য তোলা ০৪ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের , টেলিফোন/ মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী ২৫/১১/২০২১ ইং তারিখের মধ্যে নিন্ম ঠিকানায় সরাসরি বা ডাক/কুরিয়ার এর মাধ্যমে আহবান করা যাচ্ছে। উল্লেখ্য, পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ ডিএ প্রদান করা হবে না।

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ত্রমিক নং ০১ পদের জন্য ৩০০/- (তিনশত) টাকা এবং ত্রমিক ০২ থেকে ০৪ নং পদের জন্য পরীক্ষার ফি বাবদ প্রার্থীদের ২০০/- টাকা আর্স বাংলাদেশ, সোনালী ব্যাংক লিঃ, কর্পোরেট শাখা, যশোর, হিসাব নং-২৩১৫০৩৬০০১৩৬৩ তে অনলাইনে জমা দিয়ে জমা রশিদ আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের খামের উপর অবশ্যই পদের নাম লিখতে হবে।

আবেদন ও যোগাযোগের ঠিকানাঃ নিবহী পরিচালক, আর্স বাংলাদেশ, আর্স বাংলাদেশ ভবন, বাড়ী নং-২৩০, কিসমত নওয়াপাড়া, নতুন উপশহর, যশোর-৭৪০০। ফোন: ০৪২১-৬০২৪৯, ৭১১৪৯

বিঃ দ্রঃ- আর্স বাংলাদেশ এ চাকরির জন্য কোন নগদ জামানত গ্রহন করা হয় না এবং হিসাবরক্ষক পদে প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেয়া হয়।

প্রতিদিন আপডেড চাকরির খবর ওয়েবসাইট পেজে আপনাদের স্বাগতম। আমাদের কাজী আইটি জোন এ সকল সেরা চাকরির খবর তিনটি ক্যাটাগরিতে প্রকাশ করা হয়। যেমন: আজকের চাকরির খবর, সরকারি চাকরির খবর এবং সাপ্তাহিক চাকরির খবর।

আজকের চাকরির খবর: প্রতিদিন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান জনবল নিয়োগের উদ্দেশ্যে যে সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আকারে অনলাইন বিভিন্ন পেপার পত্রিকায় প্রকাশ করে থাকে, তেমনি আমরাও কাজী জব সাইটে সার্কুলার আজকের চাকরির খবর ভিত্তিতে প্রকাশ করি। এক কথায় বেসরকারি কোম্পানি এনজিও, প্রাইভেট ব্যাংক বীমাসহ সকল সরকারি নতুন চাকরির খবর এই চাকরির ক্যাটাগরিতে দৈনিক চাকরির খবর গুলো প্রকাশ করি।

সরকারি চাকরির খবর: শুধু চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ এই সরকারি চাকরির খবর ক্যাটাগরিতে প্রকাশ করি।

সাপ্তাহিক চাকরির খবর: আমাদের দেশের চাকরি প্রত্যাশিদের জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা এই সাপ্তাহিক চাকরির খবর ক্যাটাগরিতে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ করে থাকি।

জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা সমূহ দেখুন:

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির সংবাদ

সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন

সাপ্তাহিক নিয়োগ বিজ্ঞপ্তি

কাজী আইটি জোন একটি তথ্য ও প্রযুক্তি নির্ভর ওয়েবসাইট তাই আপনারা চাকরির খবরের পাশাপাশি বিভিন্ন তথ্য ও প্রযুক্তিমূলক জ্ঞান এবং বেকারত্ব দূরীকরণের লক্ষে কিভাবে অনলাইনে আয় করা যায় সে সকল বিষয়ে এ টু জেট গাইডলাইন পেতে আমাদের জনপ্রিয় ফেসবুক পেজটিতে লাইক দিয়ে যুক্ত থাকুন। √fb.com/kaziitzone

নিচে তিনটি জনপ্রিয় চাকরির খবর ও চাকরির পরীক্ষার প্রস্তুতিমূলক ওয়েবসাইট ঠিকানা ৩টি বাটন যুক্ত করে দেওয়া হলো প্রয়োজনে ক্লিক করে চাকরির সাইটগুলো ভিজিট করুন⇓

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

Pin It on Pinterest

Share This