এইচএসসি বিএম মার্কেটিং নীতি ও প্রয়োগ অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

Aug 2, 2021 | All Assignment Answer

HSC BM Principles Marketing And Application Assignment Answers: এইচএসসি বিএম ২০২১ সালের পরীক্ষার্থীদের এসাইনমেন্ট প্রকাশ করেছে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড।

কোভিড-১৯ পরিস্থিতির কারনে ২০২১ সালের সকল পরীক্ষা স্থগিত করেছে কতৃপক্ষ। এরই ধারাবাহিকতায় এইচএসসি বিএম ২০২১ সালের পরীক্ষার্থীদের স্বাভাবিক পরিক্ষা স্থগিত হয়। তবে এর বিকল্প পদ্ধতি হিসেবে এসাইনমেন্ট চালু করা হয়। এর কারন হচ্ছে যাতে করে শিক্ষার্থীরা ঘরে বসে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা দিতে পারে।

BM Principles Marketing And Application Assignment Answers 2021

বিজ্ঞপ্তি প্রকাশ২৬ জুলাই ২০২১
শ্রেণিএইচএসসি (দ্বাদশ)
বিষয়মার্কেটিং নীতি ও প্রয়োগ
সপ্তাহপ্রথম
সাল২০২১
অফিসিয়াল ওয়েবসাইটbteb.gov.bd
অ্যাসাইনমেন্ট উত্তর পেতেkaziitzone.com

HSC BM Principles Marketing And Application Assignment Answers

অধ্যায় -১ উৎপাদনের ধারণা

মূলধন গঠনের চক্র এবং গুরুত্ব ব্যাপকভাবে দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা উৎপাদনের রাখে উক্তিটির যথার্থতা মূল্যায়ন

  • অর্থনৈতিক উন্নয়নের ধারনা
  • মুলধন এবং মুলধন গঠনের ধারনা
  • মুলধন এর চক্র এবং মুলধন গঠনের গুরুত্ব

বিএম ২০২১ এসাইনমেন্ট উত্তর

বিএম এসাইনমেন্ট উত্তর ২০২১। আমরা আগেই আলোচনা করেছি যে, এইচএসসি বিএম ২০২১ সালের এসাইনমেন্ট স্বাভাবিক পরীক্ষা পদ্ধতির বিকল্প। তাই ভালো ফলাফল পাওয়ার জন্য এসাইনমেন্ট এর উত্তরের কোন বিকল্প নেই। নিচে আমরা বিএম ২০২১ এসাইনমেন্ট উত্তর নিয়ে আলোচনা করবো।

উত্তর

নিচে দেওয়া বিএম এসাইনমেন্ট উত্তর গুলো আমরা একজন অভিজ্ঞ শিক্ষক দ্বারা প্রস্তুত করে নিয়েছি। তোমরা যদি এই এসাইনমেন্টটি দেখে দেখে তোমাদের এসাইনমেন্ট প্রস্তুত করো তাহলে মোটামুটি ভালো নম্বর পাবে বলে আমি আশাকরি।

এইচএসসি বিএম মার্কেটিং নীতি ও প্রয়োগ অ্যাসাইনমেন্ট উত্তর

এইচএসসি বিএম মার্কেটিং নীতি ও প্রয়োগ অ্যাসাইনমেন্ট উত্তর, এইচএসসি বিএম মার্কেটিং নীতি ও প্রয়োগ অ্যাসাইনমেন্ট, HSC BM Principles Marketing And Application Assignment Answers 2021, বিএম ২০২১ এসাইনমেন্ট উত্তর , BM Principles Marketing And Application Assignment Answers 2021, এসাইনমেন্ট উত্তর ২০২১

বি:দ্র: উপরে আমরা এইচএসসি ২০২১ সালের পরীক্ষার্থীদের এসাইনমেন্ট উত্তর নিয়ে আলোচনা করেছি। তোমরা সেই উত্তরগুলো হুবহু না লিখে আমাদের দেওয়া উত্তরগুলো দেখে ধারনা নিয়ে তোমাদের মতো করে লিখবে। এর ফলে তোমাদের মধ্যে চিন্তা করার শক্তি বৃদ্ধি পাবে।

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

Adsense

Categories

জনপ্রিয় পোস্ট সমূহ

Pin It on Pinterest

Share This