কাজী ফার্মস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কাজী ফার্মস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: অনেকদিন পর কাজী ফার্মস নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। আগামী ১১ জুলাই পর্যন্ত আবেদন করা যাবে। যোগ্যতা থাকলে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন করে রাখতে পারেন। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

কাজী ফার্মস নিয়োগ ২০২১

চাকরির ধরন বেসরকারি চাকরি
জেলা সকল জেলা
প্রতিষ্ঠান কাজী ফার্মস গ্রুপ
ওয়েবসাইট https://www.kazifarms.com/
মোট পদ ০৩ টি
পদের সংখ্যা অনিদিষ্ট
শিক্ষাগত যোগ্যতা স্নাতক ডিগ্রি
আবেদনের শেষ সময় ২২ জুলাই ২০২১
আবেদনের মাধ্যম অনলাইনে

কাজী ফার্মস চাকরির খবর: কাজী ফার্মস বাংলাদেশের অন্যতম বৃহৎ কৃষি-শিল্প গ্রুপ এবং হাঁস-মুরগির বাজারে এক দশকেরও বেশি সময় ধরে শীর্ষে রয়েছে। বছরের পর বছর ধরে তাদের অভূতপূর্ব বৃদ্ধি ব্যবসার ফলে হয়েছে হ্যাচারি, ফিড-মিল, আইসক্রিম, হিমায়িত খাবার, তথ্য প্রযুক্তি এবং টেলিভিশন চ্যানেল। প্রায় দশ জন কর্মী নিয়ে আজ হাজার মানুষ এর প্রতিষ্ঠান কাজী ফার্মস।

কাজী ফার্মস নতুন নিয়োগ ২০২১

পদের নাম: সিনিয়র অফিসার (কাস্টমার সার্ভিস)
শিক্ষাগত যোগ্যতা: স্কীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডক্টর অফ ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) বিষয়ে স্নাতক ডিগ্রি।
কর্মস্থল: সারা বাংলাদেশ
আবেদনের শেষ সময়: ২২ জুলাই ২০২১
আবেদনের ঠিকানা: bdjobs.com

পদের নাম: অফিসার (ল্যান্ড)
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রি।
অভিজ্ঞতা: ৩ বছরের অভিজ্ঞতা।
কর্মস্থল: গাজীপু

পদের নাম: ট্রেইনি অফিসার (ক্যাশ ও ইনভেন্টারি)
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে একাউন্টস/ ফিন্যান্স বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি।
অভিজ্ঞতা: ১-২ বছরের অভিজ্ঞতা
কর্মস্থল: বাংলাদেশের যেকোন স্থান

কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি

কাজী ফার্মস গ্রুপ এর একটি অঙ্গ প্রতিষ্ঠান এবং এটি বর্তমানে আইসক্রীম, জা এন্ড জি আইসক্রীম এবং কাজী ফার্মস কিচেন ফ্রোজেন নিমিত্তে নিম্ন লিখিত পদে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

পদের নাম: এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ
শিক্ষাগত যোগ্যতা: যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রি।
অভিজ্ঞতা: কমপক্ষে ৩ বছরের চাকরির অভিজ্ঞতা।
আবদেনের শেষ সময়: ১২ মে, ২০২১

KAZI Farms Job Circular 2021

আবেদনের সময় জীবন পরিচয়পত্রের (বাধ্যতামূলক) সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি সহ আগামী

পদের নাম: সহকারি অপারেটর (আইসক্রিম/ফ্লোজেন/বেকারী)
টেকনিশিয়ান
বিক্রয় প্রতিনিধি

কৃষকের চুক্তির ভিত্তিতে ব্রয়লার ডিওসি প্লেসমেন্ট লক্ষ্য অর্জন করে সর্বোত্তমতা নিশ্চিত করতে কৃষকদের ব্রুডিং খাওয়ানো এবং জৈব-সুরক্ষা ব্যবস্থাপনা নিশ্চিত করা।

খামার কর্মক্ষমতা এবং মৃত্যুহার হ্রাস করে এমন ফিড মিলগুলির সাথে সমন্বয় করে এবং লজিস্টিক পরিচালনা করে খামারগুলিতে অন-টাইম ফিড বিতরণ নিশ্চিত করা। সময় মতো প্রয়োজন অনুসারে কৃষকদের টিকা এবং ওষুধ সহায়তা সরবরাহ করা।

খামারগুলির প্রতিদিনের কার্যকলাপসমূহ দেখা এবং প্রয়োজনে রেকর্ড করে রাখা এবং শাখা পরিচালককে প্রতিবেদন করে সম্ভাব্য কৃষকদের সিবিএফ ব্যবসায় বৃদ্ধিতে রূপান্তর করতে নতুন খামারগুলি দেখা।

প্রতিযোগিতামূলক বাজার মূল্যে সরাসরি পাখি বিক্রি করতে স্থানীয় ক্রেতার সাথে সমন্বয় করা এবং খামারগুলি থেকে বিতরণ এবং সম্পূর্ণ ব্যাচের সমাপনী নথি সংগ্রহ করা। প্রার্থীর যোগ্যতা, অভিজ্ঞতা এবং প্রোফাইলের উপর ভিত্তি করে পারিশ্রমিক দেয়া হবে।

আরও চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

প্রতিদিন আপডেড চাকরির খবর ওয়েবসাইট পেজে আপনাদের স্বাগতম। আমাদের কাজী আইটি জোন এ সকল সেরা চাকরির খবর তিনটি ক্যাটাগরিতে প্রকাশ করা হয়। যেমন: আজকের চাকরির খবর, সরকারি চাকরির খবর এবং সাপ্তাহিক চাকরির খবর।

আজকের চাকরির খবর: প্রতিদিন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান জনবল নিয়োগের উদ্দেশ্যে যে সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আকারে অনলাইন বিভিন্ন পেপার পত্রিকায় প্রকাশ করে থাকে, তেমনি আমরাও কাজী জব সাইটে সার্কুলার আজকের চাকরির খবর ভিত্তিতে প্রকাশ করি। এক কথায় বেসরকারি কোম্পানি এনজিও, প্রাইভেট ব্যাংক বীমাসহ সকল সরকারি নতুন চাকরির খবর এই চাকরির ক্যাটাগরিতে দৈনিক চাকরির খবর গুলো প্রকাশ করি।

সরকারি চাকরির খবর: শুধু চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ এই সরকারি চাকরির খবর ক্যাটাগরিতে প্রকাশ করি।

সাপ্তাহিক চাকরির খবর: আমাদের দেশের চাকরি প্রত্যাশিদের জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা এই সাপ্তাহিক চাকরির খবর ক্যাটাগরিতে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ করে থাকি।

জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা সমূহ দেখুন:

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির সংবাদ

সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন

সাপ্তাহিক নিয়োগ বিজ্ঞপ্তি

কাজী আইটি জোন একটি তথ্য ও প্রযুক্তি নির্ভর ওয়েবসাইট তাই আপনারা চাকরির খবরের পাশাপাশি বিভিন্ন তথ্য ও প্রযুক্তিমূলক জ্ঞান এবং বেকারত্ব দূরীকরণের লক্ষে কিভাবে অনলাইনে আয় করা যায় সে সকল বিষয়ে এ টু জেট গাইডলাইন পেতে আমাদের জনপ্রিয় ফেসবুক পেজটিতে লাইক দিয়ে যুক্ত থাকুন। √fb.com/kaziitzone

নিচে তিনটি জনপ্রিয় চাকরির খবর ও চাকরির পরীক্ষার প্রস্তুতিমূলক ওয়েবসাইট ঠিকানা ৩টি বাটন যুক্ত করে দেওয়া হলো প্রয়োজনে ক্লিক করে চাকরির সাইটগুলো ভিজিট করুন⇓

Pin It on Pinterest

Share This