খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ৪টি পদে ৭ জনের নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খাদ্য মন্ত্রণালয়। খাদ্য মন্ত্রণালয়ের রাজস্বখাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহে সরাসরি নিয়োগের নিমিত্ত যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। বাংলাদেশের অধিকাংশ জেলা থেকে আবেদন করা যাবে।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাউল্লেখিত জেলা
চাকরিদাতা প্রতিষ্ঠানখাদ্য মন্ত্রণালয়
অফিসিয়াল ওয়েবসাইটmofood.gov.bd
মোট পদ০৪ টি
পদের সংখ্যা০৭ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/ এইচএসসি / স্নাতক
আবেদন প্রকৃয়া শুরু০১ নভেম্বর ২০২১
আবেদনের শেষ তারিখ৩০ নভেম্বর ২০২১
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
খাদ্য মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

খাদ্য মন্ত্রণালয় নিয়োগ ২০২১

শূণ্যপদঃ কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক, অফিস সহকারি, অফিস সহায়ক
পদের
সংখ্যাঃ ০৭ জন
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/উচ্চ মাধ্যমিক ও স্নাতক ডিগ্রি থাকতে হবে
মাসিক বেতনঃ গ্রেড-১৩, ১৬ ও ২০ অনুযায়ী

খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আরো দেখুন –

খাদ্য মন্ত্রণালয়ে আবেদনের নিয়মাবলি

২৫.০৩.২০২০ তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা নির্ধারিত হবে (সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর, ২ও ৩ নং ক্রমিকে বর্ণিত পদসমূহে বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্রকন্যা এবং শারীরিক প্রতিবব্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর)। তবে ৩০-১১-২০২১ তারিখ কোন প্রার্থীর বয়স ১৮ বছর পূর্ণ হলে সেও আবেদন করতে পারবেন।

মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত প্রবেশপএসহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া, জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ দাখিল করতে হবে।

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। ১, ২ ও ৩ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন।

আবেদন করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। পুনঃপূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী শিজে শতভাগ নিশ্চিত হবেন।

সকল পদের পরীক্ষা একই দিনে একই সময়ে পরিচালনা করা হবে। পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী প্রিন্ট (সম্ভব হলে রঙিন) করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

প্রতিদিন আপডেড চাকরির খবর ওয়েবসাইট পেজে আপনাদের স্বাগতম। আমাদের কাজী আইটি জোন এ সকল সেরা চাকরির খবর তিনটি ক্যাটাগরিতে প্রকাশ করা হয়। যেমন: আজকের চাকরির খবর, সরকারি চাকরির খবর এবং সাপ্তাহিক চাকরির খবর।

আজকের চাকরির খবর: প্রতিদিন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান জনবল নিয়োগের উদ্দেশ্যে যে সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আকারে অনলাইন বিভিন্ন পেপার পত্রিকায় প্রকাশ করে থাকে, তেমনি আমরাও কাজী জব সাইটে সার্কুলার আজকের চাকরির খবর ভিত্তিতে প্রকাশ করি। এক কথায় বেসরকারি কোম্পানি এনজিও, প্রাইভেট ব্যাংক বীমাসহ সকল সরকারি নতুন চাকরির খবর এই চাকরির ক্যাটাগরিতে দৈনিক চাকরির খবর গুলো প্রকাশ করি।

সরকারি চাকরির খবর: শুধু চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ এই সরকারি চাকরির খবর ক্যাটাগরিতে প্রকাশ করি।

সাপ্তাহিক চাকরির খবর: আমাদের দেশের চাকরি প্রত্যাশিদের জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা এই সাপ্তাহিক চাকরির খবর ক্যাটাগরিতে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ করে থাকি।

জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা সমূহ দেখুন:

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির সংবাদ

সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন

সাপ্তাহিক নিয়োগ বিজ্ঞপ্তি

কাজী আইটি জোন একটি তথ্য ও প্রযুক্তি নির্ভর ওয়েবসাইট তাই আপনারা চাকরির খবরের পাশাপাশি বিভিন্ন তথ্য ও প্রযুক্তিমূলক জ্ঞান এবং বেকারত্ব দূরীকরণের লক্ষে কিভাবে অনলাইনে আয় করা যায় সে সকল বিষয়ে এ টু জেট গাইডলাইন পেতে আমাদের জনপ্রিয় ফেসবুক পেজটিতে লাইক দিয়ে যুক্ত থাকুন। √fb.com/kaziitzone

নিচে তিনটি জনপ্রিয় চাকরির খবর ও চাকরির পরীক্ষার প্রস্তুতিমূলক ওয়েবসাইট ঠিকানা ৩টি বাটন যুক্ত করে দেওয়া হলো প্রয়োজনে ক্লিক করে চাকরির সাইটগুলো ভিজিট করুন⇓

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

Pin It on Pinterest

Share This