প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : প্রাণ গ্রুপে নিয়োগ ২০২১, প্রাণ সেলস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১- অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ (পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (পুরুষ ও মহিলা) ও কোম্পানিতে ড্রাইভার পদে ক্যারিয়ার গড়ুন।

প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Pran Group Job Circular 2021: প্রাণ কোম্পানিতে কিছুদিন পরপর নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে, প্রাণ কোম্পানির সকল বিজ্ঞপ্তি সবার আগে আমাদের এখানে দেয়া হয়। নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে সকল কিছু বিস্তারিত দেখে নিন।

চাকরির ক্যাটাগরিবেসরকারি চাকরি
চাকরির ধরনফুল টাইম
কোম্পানিপ্রান আরএফএল
ওয়েবসাইটpranfoods.net
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি/৮ম
পরীক্ষার তারিখ২৭ আগস্ট

প্রাণ কোম্পানিতে নিয়োগ ২০২১

অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ (পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (পুরুষ ও মহিলা)

  • যোগ্যতা ও শর্তাবলিঃ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাশ, ন্যূনতম জিপিএ ২.০০ থাকতে হবে
  • বয়সঃ অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ – ২০ থেকে ৩৫ বছর এবং শোরুম সেলস এক্সিকিউটিভ– ১৮ থেকে ২৬ বছর
  • প্রার্থীর ন্যূনতম উচ্চতাঃ ৫ ফুট ২ ইঞ্চি ও সুসাস্থ্যের অধিকারী হতে হবে

পরীক্ষার স্থান ও তারিখঃ ২৭ আগস্ট প্রাণ সেলস অফিস জেলা ভবন (বিস্তারিত নিচের ছবিতে দেখুন)

নিয়মাবলিঃ চাকুরির প্রথম তিন মাস শিক্ষানবিশকাল হিসেবে গণ্য হবে, সফলতার সাথে শিক্ষানবিশকাল সম্পন্ন হওয়া সাপেক্ষে চাকুরি স্থায়ী হবে এবং বাংলাদেশের যেকোন জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধাঃ মাসিক বেতন, যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর কমিশন, ইনসেনটিভ, কর্মদক্ষতার ভিত্তিতে বিদেশ গমন, পদোন্নতি ও বছরান্তে বেতন বৃদ্ধির সুযোগ আছে।

যোগ্য ও আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা পাসপোর্ট সাইজের ৪ কপি রঙিন ছবি, সকল পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড ও পাশের মূল সনদ, জাতীয় পরিচয়পত্রের মূল কপি ও ফটোকপি, অভিজ্ঞতার সনদ ও জীবন- নিচে উল্লিখিত যেকোনো ঠিকানায় সকাল ১০ টায় উপস্থিত হয়ে পরীক্ষায় অংশখহণের জন্য অনুরোধ করা যাচ্ছে। উত্তীর্ণ প্রার্থরাই প্রশিক্ষণে অংশগ্রহণ করতে পারবেন।

প্রাণ কোম্পানি ড্রাইভার নিয়োগ ২০২১

প্রাণ কোম্পানি ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তিঃ প্রাণ কোম্পানিতে বেশ কিছু ড্রাইভার নিয়োগ দেওয়া হবে। আগ্যহী ও উপযুক্ত প্রার্থীদেরকে ২ কপি পাসপোর্ট সাইজের রডিন ছবি, ভোটার আইডি কার্ড/জন্ম নিবন্ধন সনদ, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট ও সিভি সহ নিচে দেয়া ঠিকানা ও তারিখ অনুযায়ী সকাল ৯টায় সরাসরি সাক্ষাৎকারের জন্য অনুরোধ করা যাচ্ছে।

  • যোগ্যতাঃ কমপক্ষে অষ্টম শ্রেণি পাশ
  • বয়সঃ ২৫-৪০ বছর ও সুসাস্থ্যের অধিকারী হতে হবে
  • অভিজ্ঞতাঃ বৈধ ড্রাইভিং লাইসেন্স সহ কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে

সুযোগ-সুবিধাঃ আকর্ষণীয় বেতন + ট্রিপ ভাতা, উৎসব ভাতা, বাৎসরিক ইনক্রিমেন্ট + ফ্রি থাকা ও স্বল্প মূল্যে খাওয়ার ব্যবস্থাসহ কোম্পানির নিয়ম অনুযায়ী অন্যান্য প্রদেয় সুযোগ-সুবিধা

প্রতিদিন আপডেড চাকরির খবর ওয়েবসাইট পেজে আপনাদের স্বাগতম। আমাদের কাজী আইটি জোন এ সকল সেরা চাকরির খবর তিনটি ক্যাটাগরিতে প্রকাশ করা হয়। যেমন: আজকের চাকরির খবর, সরকারি চাকরির খবর এবং সাপ্তাহিক চাকরির খবর।

আজকের চাকরির খবর: প্রতিদিন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান জনবল নিয়োগের উদ্দেশ্যে যে সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আকারে অনলাইন বিভিন্ন পেপার পত্রিকায় প্রকাশ করে থাকে, তেমনি আমরাও কাজী জব সাইটে সার্কুলার আজকের চাকরির খবর ভিত্তিতে প্রকাশ করি। এক কথায় বেসরকারি কোম্পানি এনজিও, প্রাইভেট ব্যাংক বীমাসহ সকল সরকারি নতুন চাকরির খবর এই চাকরির ক্যাটাগরিতে দৈনিক চাকরির খবর গুলো প্রকাশ করি।

সরকারি চাকরির খবর: শুধু চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ এই সরকারি চাকরির খবর ক্যাটাগরিতে প্রকাশ করি।

সাপ্তাহিক চাকরির খবর: আমাদের দেশের চাকরি প্রত্যাশিদের জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা এই সাপ্তাহিক চাকরির খবর ক্যাটাগরিতে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ করে থাকি।

জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা সমূহ দেখুন:

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির সংবাদ

সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন

সাপ্তাহিক নিয়োগ বিজ্ঞপ্তি

কাজী আইটি জোন একটি তথ্য ও প্রযুক্তি নির্ভর ওয়েবসাইট তাই আপনারা চাকরির খবরের পাশাপাশি বিভিন্ন তথ্য ও প্রযুক্তিমূলক জ্ঞান এবং বেকারত্ব দূরীকরণের লক্ষে কিভাবে অনলাইনে আয় করা যায় সে সকল বিষয়ে এ টু জেট গাইডলাইন পেতে আমাদের জনপ্রিয় ফেসবুক পেজটিতে লাইক দিয়ে যুক্ত থাকুন। √fb.com/kaziitzone

নিচে তিনটি জনপ্রিয় চাকরির খবর ও চাকরির পরীক্ষার প্রস্তুতিমূলক ওয়েবসাইট ঠিকানা ৩টি বাটন যুক্ত করে দেওয়া হলো প্রয়োজনে ক্লিক করে চাকরির সাইটগুলো ভিজিট করুন⇓

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

চলমান সকল চাকরির খবর

Pin It on Pinterest

Share This