পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১ – PABNA Science & Technology University Job Circular 2021 : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের জন্য স্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্তে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখান্ত আহ্বান করা যাচ্ছে। বিভাগের নাম, পদের নাম, বেতনস্কেল ও গ্রেড, পদের সংখ্যা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিস্তারিত দেয়া হল।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানপাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
ওয়েবসাইটwww.pust.ac.bd
শূণ্যপদ০২ টি
পদের সংখ্যা০২ জন
বয়স১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ০৩ অক্টোবর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নতুন নিয়োগ

আরো দেখুন- ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১

পদের নামঃ সহকারি অধ্যাপক (ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ)
পদের সংখ্যাঃ
০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ কোন পাবলিক বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে সম্মান ও মাস্টার্স উভয় পরীক্ষায় গ্রেডিং পয়েন্টে সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.৫ অথবা সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ও এমএসসি ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় গ্রেডিং পয়েন্টে সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.৫ অথবা সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি থাকতে হবে।
বেতন স্কেলঃ ৩৫৫০০-৬৭০১০ টাকা

পদের নামঃ প্রভাষক (পরিসংখ্যান বিভাগ)
পদের সংখ্যাঃ
০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ প্রভাষক হিসেবে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতার কমপক্ষে ০৩ (তিন) বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর পিএইচডি/এমফিল ডিগ্রি থাকলে তা অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য করা হবে। স্বীকৃত জার্নালে নূন্যতম দুটি বিষয় সংশ্লিষ্ট প্রকাশনা থাকাতে হবে
বেতন স্কেলঃ ২২০০০-৫৩০৬০ টাকা

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

PABNA Science & Technology University Job Circular 2021

আবেদনপত্র দাখিলের শেষ তারিখ ০৩/১০/২০২১ ইং। সকল আবেদনপত্র রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজাপুর, পাবনা বরাবরে উক্ত তারিখের (০৩/১০/২০২১ ইং) মধ্যে (সরকারি ছুটির দিন ব্যতীত) অফিস চলাকালীন সময়ে (৯ঃ০০টা থেকে ৫ঃ০০টা) কেবলমাত্র ডাকযোগে পৌছাতে হবে।

আবেদনপত্রের সাথে ডকুমেন্টগুলো অবশ্যই সংযুক্ত করতে হবে এবং প্রার্থীকে আবেদনপত্র স্বাক্ষর করতে হবে- ক) সদ্যতোলা পাসপোর্ট আকারের ০৩ কপি রঙিন ছবি খ) শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত অনুলিপি গ) জাতীয় পরিচয়পত্র/ জন্ম নিবন্ধনের সত্যায়িত অনুলিপি ঘ) অভিজ্ঞতা (বেতনক্রমসহ) সংশ্লিষ্টে সকল সনদের সত্যায়িত অনুলিপি (যদি থাকে বা প্রযোজ্য ক্ষেত্রে) প্রকাশনা ও প্রশিক্ষণ এর সকল সনদের সত্যায়িত অনুলিপি (যদি থাকে/প্রযোজ্য ক্ষেত্রে) ঙ) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার।

সকল পদের প্রার্থীদের জন্য ০৮ (আট) সেট আবেদনপত্র জমা দিতে হবে। মূল আবেদনপত্রের সাথে নিজ ঠিকানা সম্বলিত ১০/-(দশ) টাকার ডাকটিকিটসহ ফেরত খাম সংযুক্ত করতে হবে। চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

মুক্তিযোদ্ধা কোটার ক্ষেত্রে মুক্তিযোদ্ধার সন্তান প্রার্থীদেরকে সর্বশেষ সরকারি নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষের সনদপত্রসহ আবেদনপত্র দাখিল করতে হবে। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে প্রার্থীর পিতা/মাতার অনুকূলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত অনুলিপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

স্বীকৃত জার্নাল বলতে নম্বর সম্বলিত গবেষণা জার্নাল অথবা গবেষণা বুঝাবে। বিভাগীয় প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্দে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

প্রত্যেক প্রাথীর তার প্রার্থিত পদের নাম এবং মুক্তিযোদ্ধা প্রার্থী, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে প্রযোজ্য অংশটি খামের উপর স্পষ্ট করে লিখতে হবে।

প্রাপ্ত দরখাস্তসমূহ প্রাথমিক বাছাইয়ের পর কেবলমাত্র যোগ্য প্রার্থীদেরকে লিখিত পরীক্ষা/ মৌখিক পরীক্ষায় ডাকা হবে। এর জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-এর অনুকূলে জনতা ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে সকল প্রার্থীদের ৫০০/- টাকার (অফেরতযোগা) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে, আবেদনপত্রে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার নং, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল কিংবা সংশোধন করার অধিকার সংরক্ষণ করেন। অধিকতর যোগ্যতা সম্পন্ন/ বিভাগীয় প্রার্থী/ পাবলিক বিশ্ববিদ্যালয়ে এতদসংশ্লিষ্ট অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় কমিশন কর্তৃক পদের অনুমোদন সাপেক্ষে কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা কম/বেশি করার ক্ষমতা সংরক্ষণ করেন।

প্রতিদিন আপডেড চাকরির খবর ওয়েবসাইট পেজে আপনাদের স্বাগতম। আমাদের কাজী আইটি জোন এ সকল সেরা চাকরির খবর তিনটি ক্যাটাগরিতে প্রকাশ করা হয়। যেমন: আজকের চাকরির খবর, সরকারি চাকরির খবর এবং সাপ্তাহিক চাকরির খবর।

আজকের চাকরির খবর: প্রতিদিন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান জনবল নিয়োগের উদ্দেশ্যে যে সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আকারে অনলাইন বিভিন্ন পেপার পত্রিকায় প্রকাশ করে থাকে, তেমনি আমরাও কাজী জব সাইটে সার্কুলার আজকের চাকরির খবর ভিত্তিতে প্রকাশ করি। এক কথায় বেসরকারি কোম্পানি এনজিও, প্রাইভেট ব্যাংক বীমাসহ সকল সরকারি নতুন চাকরির খবর এই চাকরির ক্যাটাগরিতে দৈনিক চাকরির খবর গুলো প্রকাশ করি।

সরকারি চাকরির খবর: শুধু চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ এই সরকারি চাকরির খবর ক্যাটাগরিতে প্রকাশ করি।

সাপ্তাহিক চাকরির খবর: আমাদের দেশের চাকরি প্রত্যাশিদের জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা এই সাপ্তাহিক চাকরির খবর ক্যাটাগরিতে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ করে থাকি।

জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা সমূহ দেখুন:

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির সংবাদ

সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন

সাপ্তাহিক নিয়োগ বিজ্ঞপ্তি

কাজী আইটি জোন একটি তথ্য ও প্রযুক্তি নির্ভর ওয়েবসাইট তাই আপনারা চাকরির খবরের পাশাপাশি বিভিন্ন তথ্য ও প্রযুক্তিমূলক জ্ঞান এবং বেকারত্ব দূরীকরণের লক্ষে কিভাবে অনলাইনে আয় করা যায় সে সকল বিষয়ে এ টু জেট গাইডলাইন পেতে আমাদের জনপ্রিয় ফেসবুক পেজটিতে লাইক দিয়ে যুক্ত থাকুন। √fb.com/kaziitzone

নিচে তিনটি জনপ্রিয় চাকরির খবর ও চাকরির পরীক্ষার প্রস্তুতিমূলক ওয়েবসাইট ঠিকানা ৩টি বাটন যুক্ত করে দেওয়া হলো প্রয়োজনে ক্লিক করে চাকরির সাইটগুলো ভিজিট করুন⇓

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

চলমান সকল চাকরির খবর

Pin It on Pinterest

Share This