এসএসসি ২০২২ গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর ৭ম সপ্তাহের জন্য

Aug 29, 2021 | All Assignment Answer

এসএসসি ২০২২ গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর ৭ম সপ্তাহের জন্য

এসএসসি ২০২২ গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর ৭ম সপ্তাহের জন্য – এসএসসি ২০২২ সালের ৭ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান। কোভিড-১৯ অতিমারির কারনে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) কর্তৃক প্রণয়কৃত ২০২২ সালের সকল এসএসসি পরিক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসুচির আলোকে নির্ধারিত গ্রিড অনুযায়ী ৭ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রদান করা হয়েছে।

SSC 2022 Home science Assignment Answer 7th week

সকল শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রদান ও গ্রহণের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি সংক্রান্ত সকল প্রকার বিধি নিষেধ অনুসরন করতে বলা হয়েছে। প্রতি সপ্তাহের মতো এই ৭ম সপ্তাহের এসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে । এসএসসি ২০২২ গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর ৭ম সপ্তাহ । বিস্তারিত দেখুন ।

SSC-2022-Assignment-week

কোভিড-১৯ মহামারীর কারনে, মাউশির নির্দেশনা অনুযায়ী এসএসসি ২০২২ সালের সকল শিক্ষার্থীদের জন্য প্রতি সপ্তাহে নির্দিষ্ট কিছু বিষয়ের মোট ২৫ সপ্তাহ পর্যন্ত অ্যাসাইনমেন্ট জমা দিতে হবে। প্রতি সপ্তাহের বিষয় নির্বাচন হবে গ্রিড অনুযায়ী। ৭ম সপ্তাহে জন্য মোট ৬টি বিষয়ের উপর অ্যাসাইনমেন্ট নির্ধারন করা হয়েছে।

এসএসসি 2022 গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর

বর্তমানে দীর্ঘ সময় যাবত স্কুল-কলেজ বন্ধ থাকায় বাংলাদেশ শিক্ষা বোর্ড অ্যাসাইনমেন্ট প্রক্রিয়া চালু করেছে। তাই এসএসসি শিক্ষার্থীদের বিজ্ঞান বিভাগের/ব্যবসা বিভাগ’/এবং মানবিক বিভাগের শিক্ষার্থীরা অ্যাসাইনমেন্ট সমাধান তৈরি করে তাদের স্কুলে জমা দিতে হবে। আজকের এই পোস্টের তুলে ধরা হয়েছে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসাইনমেন্ট উত্তর ২০২২। নিচে থেকে দেখে নিন এসএসসি সকল এসাইনমেন্ট সমাধান।

অনেকেই আছেন যারা এখনো এসএসসি ৭ম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর খুঁজে পাননি। তাদের জন্য প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর তুলে ধরা হয়েছে আজকের এই পোস্টে। এখান থেকে আপনি অতি দ্রুত আপনার এসএসসি ৭ম সপ্তাহ এসাইনমেন্ট তৈরি করতে পারবেন। তাই নিচে থেকে দেখে নিন এসএসসি ২০২২ এসাইনমেন্ট উত্তর।

২০২২ সালের এসএসসি গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর ৭ম সপ্তাহ

গার্হস্থ্য বিজ্ঞান

এসএসসি গার্হস্থ্য বিজ্ঞান ৭ম সপ্তাহের এসাইনমেন্ট ১ম অধ্যায়ঃ থেকে নেওয়া হয়েছে। এখানে এসএসসি ২০২২ সালের ৭ম সপ্তাহের গার্হস্থ্য বিজ্ঞান অ্যাসাইনমেন্ট প্রশ্ন ও প্রশ্নের সমাধান পাওয়া যাবে। নিয়মিত ওয়েবসাইটটি ভিজিট করুন।

এসএসসি গার্হস্থ্য বিজ্ঞান ৭ম সপ্তাহের এসাইনমেন্ট
এসএসসি গার্হস্থ্য বিজ্ঞান ৭ম সপ্তাহের এসাইনমেন্ট

গার্হস্থ্য বিজ্ঞান উত্তর এর কাজ চলছে ( খুব শিঘ্রই আপডেট করা হবে )

এসএসসি ২০২২ সকল এসাইনমেন্ট উত্তর ৬ষ্ঠ সপ্তাহ

এসএসসি ২০২২ সালের শিক্ষার্থী বন্ধুরা তোমাদের ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশিত হয়েছে৷ নিচে ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট উত্তর লিংক দেওয়া হলো ভালো করে দেখে নিন।

৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট এর বিষয়উত্তর/সমাধান লিংক
রসায়নউত্তর লিংক
হিসাববিজ্ঞানউত্তর লিংক
বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতাউত্তর লিংক
হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষাউত্তর লিংক
ইসলাম ধর্ম ও নৈতিক শিক্ষাউত্তর লিংক
৫ম সপ্তাহের সকল এসাইনমেন্ট উত্তর

২০২২ সালের এসএসসি সকল এসাইনমেন্ট উত্তর ৭ম সপ্তাহ

প্রিয় এসএসসি ২০২২ সালের শিক্ষার্থী বন্ধুরা তোমাদের ৭ম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশিত হয়েছে৷ নিচে ৭ম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর লিংক দেওয়া হলো বিস্তারিত ভালো করে দেখে নিন।

৭ম সপ্তাহের এসাইনমেন্ট এর বিষয়উত্তর/সমাধান লিংক
তথ্য ও যোগাযোগ প্রযুক্তিউত্তর লিংক
উচ্চতর গনিতউত্তর লিংক
কৃষিশিক্ষাউত্তর লিংক
অর্থনীতিউত্তর লিংক
এসএসসি ৭ম সপ্তাহের এসাইনমেন্ট বিষয় ও উত্তর

আশা করি আজকের পোস্ট এর মাধ্যমে আপনারা এসএসসি ২০২২ শিক্ষার্থীরা ৭ম সপ্তাহের এসাইনমেন্ট সমাধান সকল প্রশ্নের উত্তর লিংক খুঁজে পেয়েছেন। আজকের এই পোস্ট সবার সাথে শেয়ার করুন যাতে সবাই ৭ম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর জানতে পারে। পরবর্তী সপ্তাহের সকল বিষয় এর এসাইনমেন্ট সমাধান জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

শেষ কথা

আমাদের কাজের মধ্যে কোন প্রকার ভুল হলে (যেহেতু ভুলের উর্ধে কেউ নয় )সেহেতু ভুল ত্রুটি দেখা গেলে আমাদেরকে কমেন্ট করে জানান। প্রতি সপ্তাহের সকল বিষয়ের অ্যাসাইনমেন্টের উত্তর আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আমাদের কাছ থেকে ন্যূনতম সাহায্য পেয়ে থাকলে আপনাদের অন্যান্য বন্ধুদের সাথে ওয়েবসাইটটিকে ফেসবুকে শেয়ার দিতে পারেন।

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

Adsense

Categories

জনপ্রিয় পোস্ট সমূহ

Pin It on Pinterest

Share This